২০১৭

ফাঁসির পর সহিংসতায় নিহত ৫

বৃহস্পতিবার ফাঁসি কার্যকরের পর গভীর রাতে ও ভোরে সাতক্ষীরায় আওয়ামী লীগ ও যুবলীগের দুই স্থানীয় নেতাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নোয়াখালীর বেগমগঞ্জে আইন শৃঙ্খলা বাহিনীর সঙ্গে জামায়াতকর্মীদের সংঘর্ষের সময় নিহত এক রিকশা চালক এবং পিরোজপুরের জিয়ানগর উপজেলায় গুলিতে নিহত বিএনপিকর্মীর লাশ গেছে হাসপাতালে।


Read More

কাদের মোল্লার দাফন সম্পন্ন

যুদ্ধাপরাধের দায়ে জামায়াত নেতা আবদুল কাদের মোল্লার ফাঁসিতে মৃত্যুদণ্ড কার্যকর করার পর ফরিদপুরের সদরপুর উপজেলার ভাসানচর ইউনিয়নের আমিরাবাদ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে কাদের মোল্লার মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো ছ-৭১-০৬৫৪) তার গ্রামের বাড়িতে পৌছায়।


Read More

নির্বাচন প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন আজ

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আজ শুক্রবার ১৩ ডিসেম্বর বৈধ প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় আজ বিকেল ৫টা পর্যন্ত।


Read More

এরশাদ গ্রেফতার

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহ‍াম্মদ এরশাদকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টা ৪০ মিনিটে তাকে বারিধারার প্রেসিডেন্ট পার্ক বাসভবন থেকে পেছনের দরজা দিয়ে পুলিশ  ও র‌্যাব সদস্যরা নিয়ে যেতে লাগলে প্রথমে সেখানে উপস্থিত নেতাকর্মীরা ঘিরে ধরে।


Read More

‘কাদের মোল্লার প্রতিফোঁটা রক্তের জবাব আওয়ামী লীগকে দিতে হবে’

জামায়াতের সহকারি সেক্রেটারি জেনারেল আবদুল কাদের মোল্লাকে হত্যার ষড়যন্ত্রের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ। বৃহস্পতিবার এক বিবৃতিতে তিনি বলেন, আমি মানব ইতিহাসে এ কলঙ্কজনক রাজনৈতিক হত্যাকাণ্ডের ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশের আপামর জনতা ও বিশ্ববাসীকে সোচ্চার হওয়ার এবং সরকারের এই নিকৃষ্ট ষড়যন্ত্রের বিরুদ্ধে গণতান্ত্রিক উপায়ে শান্তিপূর্ণভাবে ঐক্যবদ্ধ গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।


Read More