২০১৭

খালেদা জিয়ার বাসা ও অফিসে হঠাৎ নিরাপত্তা কড়াকড়ি

আগামী রোববার ‘মার্চ ফর ডেমোক্র্যাসি’ কর্মসূচি সফল করতে সারা দেশে ব্যাপক প্রস্তুতি নেয়া শুরু করেছে ১৮ দলীয় জোট। গত মঙ্গলবার সন্ধ্যায় গুলশান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করার পর হঠাৎ করে গতকাল গুলশানে বিএনপি চেয়ারপারসন ও বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়ার বাসভবনে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়।


Read More

প্রধানমন্ত্রী নির্বাচনী প্রচারণা শুরু করছেন আজ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী আজ থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করছেন।  তিনি বেলা সাড়ে ১১ টায় গোপালগঞ্জ-১ আসনের নির্বাচনী এলাকা মুকসুদপুরের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।


Read More

এবার শাম্মী আখতারকে আটক

বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য শাম্মী আক্তারকে আটক করেছে পুলিশ। আজ বুধবার রাত সাড়ে আটটার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করার সময় তাকে আটক করা হয়।


Read More

জাপা প্রার্থীদের এলাকায় গিয়ে নির্বাচন করার নির্দেশ

সারা দেশে মোট ২১ আসনে বিনাপ্রতিদন্ধিতায় জাতীয় পার্টির প্রার্থী বিজয়ী হলেও এখনো প্রায় ৬০ থেকে ৬১ আসনে সরাসরি ভোটে লড়তে হবে জাতীয় পার্টির প্রার্থীদের। দলের প্রার্থীদের অনেকের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা বলছেন, একদিকে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ও অন্যদিকে পার্টির চেয়ারম্যান এরশাদ এখনো নির্বাচন বর্জনের বিষয়ে অনড় থাকার কারনে জাপা প্রার্থীদের অনেকে হয়তো এরশাদ সমর্থিত ভোটারদের ভোটও পাবেন না।


Read More

মার্চ ফর ডেমোক্রেসিতে বাধা দিলে পরিণত ভয়াবহ হবে

২৯ ডিসেম্বরের মার্চ ফর ডেমোক্রেসিতে বাধা দিলে পরিণত ভয়াবহ হবে বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

 



বেগম খালেদা জিয়া বলেন, সরকার জানে ভরাডুবি হবে, তাই নির্বাচন করতে চায়না।


Read More