২০১৭

খালেদা জিয়ার বাসার সামনে থেকে অতিরিক্ত পুলিশ প্রত্যাহার

বিরোধী নেতা বেগম খালেদা জিয়ার বাসার সামনে থেকে অতিরিক্ত পুলিশ প্রত্যাহার করা হয়েছে। তুলে নেয়া হয়েছে সব ধরনের ব্যারিকেড।


Read More

বার্ন ইউনিটে আরেকজনের মৃত্যু

সহিংস রাজনীতির আগুন কেড়ে নিল আরও একটি প্রাণ। রাজধানীর রমনার পরিবাগে যাত্রীবাহী মিনিবাসে পেট্রলবোমা হামলায় দগ্ধ শাহিনা আক্তার (৪২) চিকিত্সাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে মারা গেছেন।


Read More

বিতর্কিত নির্বাচন নিয়ে হতাশ আন্তর্জাতিক সম্প্রদায়

বাংলাদেশে গত ৫ই জানুয়ারির নির্বাচনে হতাশা প্রকাশ করেছে যুক্তরাষ্ট্র। সোমবার রাতে দেশটির পররাষ্ট্র দফতর থেকে পাঠানো এক বিবৃতিতে এ হতাশা প্রকাশ করা হয়েছে।


Read More

অর্থবহ সংলাপের তাগিদ হতাশ বান কি-মুনের

সোমবার মহাসচিবের মুখপাত্রের পাঠানো এক বিবৃতিতে বলা হয়,  রোববারের নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা ও প্রাণহানির ঘটনায় বান কি-মুন গভীরভাবে মর্মাহত, যে নির্বাচন মেরুকরণ এবং কম ভোটারের অংশগ্রহণের জন্য চিহ্নিত হয়েছে।    

“মহাসচিব হাতাশা প্রকাশ করেছেন,  কেননা দলগুলো এমন কোনো সমঝোতায় পৌঁছাতে পারেনি, যাতে একটি শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচন পাওয়া সম্ভব হয়” , বলেন মুখপাত্র।


Read More

‘এবার ভিন্ন ধাঁচের বিরোধী দল হবে’ রওশনই বিরোধী দলীয় নেতা?

এরশাদপত্নী রওশন এরশাদের নেতৃত্বেই জাতীয় পার্টি (জাপা) সংসদে যাবে এবং তিনিই দশম জাতীয় সংসদে সম্ভাব্য বিরোধীদলীয় নেতা। জাপার দায়িত্বশীল একাধিক সূত্র গতকাল সোমবার প্রথম আলোকে এ কথা জানিয়েছে।


Read More