২০১৭

দেশজুড়ে সক্রিয় হয়ে উঠেছে জামায়াতের অর্থপুষ্ট নারী জঙ্গীবাদীরা

ঢাকা, ২৬ এপ্রিল- দল নিষিদ্ধ ও যুদ্ধাপরাধীদের বিচারের প্রেক্ষাপটে এবার দাওয়াতী কর্মসূচীর নামে দেশজুড়ে সক্রিয় হয়ে উঠেছে দলগতভাবে যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত জামায়াতের মহিলা শাখাসহ তাদের অর্থপুষ্ট নারী জঙ্গীবাদীরা। স্কুল থেকে বিশ্ববিদ্যালয়, বাসাবাড়ি থেকে মসজিদ ‘ধর্মপ্রাণ নারী সেজে’ ইসলামী দাওয়াতের নামে সাধারণ ও সরল ধর্মপ্রাণ মানুষকে জামায়াতে ভেড়ানো, মিথ্যা তথ্য দিয়ে সাধারণ মুসল্লিদের সরকারের বিরুদ্ধে ক্ষেপিয়ে তোলা হচ্ছে।


Read More

রণাঙ্গনের যোদ্ধাদের নিয়ে মাঠে নামবেন খালেদা

ঢাকা, ২৫ এপ্রিল- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘রণাঙ্গনের মুক্তিযোদ্ধাদের সঙ্গে নিয়েই আমরা দেশ রক্ষায় আবার আন্দোলনে নামবো।’ বৃহস্পতিবার রাতে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে মতবিনিময় করে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল।


Read More

দলে দলে বিএনপি-জামাত-শিবিরের আওয়ামী লীগে যোগদান! ব্যাপারটা সুবিধার মনে হইতেছেনা

অরপি আহমেদ দশম জাতীয় সংসদ নির্বাচনের পুর্বে নির্বাচন ঠেকাইবার নাম করিয়া বিএনপি-জামাত-শিবির জোট হেন কোন কাজ করিতে বাকী রাখিয়া দেয় নাই যাহা দেখিয়া মনে হইবে তাহাদের ভিতরে বাহিরে দেশ প্রেম প্রীতি বা আওয়ামী প্রেম বিন্দু মাত্র রহিয়াছে। পেট্রল বোমা দিয়া মানুষ পোড়াইল, রেললাইনের স্পিন্টার উপড়ইয়া ফেলিয়া ট্রেন দূর্ঘটনা ঘটাইয়া শতশত মানুষ মারিয়া ফেলিল, সাইদিকে চাঁন্দে পাঠাইয় দিয়া শতশত জামাত-শিবির কর্মী সারাদেশে তান্ডব চালাইল, আওয়ামী লীগ তথা মুক্তিযুদ্ধের স্বপক্ষের নেতাকর্মীদেরকে হত্যা করিল প্রকাশ্য দিবালোকে।


Read More

দশম সংসদের মেয়াদ শেষ হওয়ার একদিন আগেও সংসদ নির্বাচন হবে না নাসিম

নাটোর স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালে দশম সংসদের মেয়াদ শেষ হওয়ার একদিন আগেও সংসদ নির্বাচন দেয়া হবে না। তিনি বলেন, আগামীতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই ১১তম সংসদ নির্বাচন হবে।


Read More

ইলিয়াস আলী জীবিত, প্রধানমন্ত্রী চাইলে তিনিও ফিরবেন!

লালমনিরহাট, ১৮ এপ্রিল- ‘ইলিয়াস আলী জীবিত আছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইলে তাকেও অপহরণাকারীরা ছেড়ে দেবে।


Read More