২০১৭

১০ই ডিসেম্বর সারা দেশে স্মারকলিপি দেবে ইসলামপন্থিরা

নাস্তিক মুরতাদদের বিরুদ্ধে মৃত্যুদণ্ডের বিধান রেখে সংসদে আইন প্রণয়নের দাবিতে ১০ই ডিসেম্বর সারা দেশে বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের কার্যালয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করবে সম্মিলিত ইসলামী দলসমূহ। ২৫শে ডিসেম্বরের মধ্যে দাবি পূরণ না হলে কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দিয়েছে তারা।


Read More

আমার জন্ম না হলে এই দেশের উন্নয়ন হতো না এরশাদ

 জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ দাবি করেছেন, তার জন্ম না হলে এই দেশের উন্নয়ন হতো না। শনিবার রাজধানীর কাকরাইলে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক আলোচনা সভায় এই দাবি করে তিনি বলেছেন, মানুষ এখন দুই দলের কাছ থেকে চিরতরে মুক্তি চাচ্ছে।


Read More

শেখ হাসিনার মতো বুদ্ধিজীবী বাংলাদেশে আর একজনও নেই’

প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি বলেছেন,‘বাংলাদেশে এই মূহুর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো সাহসী ও বুদ্ধিজীবী আর একজনও নেই। তিনি যেভাবে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন তা অতুলনীয়।


Read More

প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয় ঘিরে আ.লীগে অন্তর্দ্বন্দ্ব

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় ঘিরে আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতার মধ্যে অন্তর্দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। মূলত কার্যালয়টির নিয়ন্ত্রণ নিতে গিয়েই সৃষ্টি হয়েছে এই অবস্থার।


Read More

পুলিশ পুরোপুরি রাজনৈতিক নিয়ন্ত্রণে আকবর আলি

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা আকবর আলি খান বলেছেন, বাংলাদেশের পুলিশ পুরোপুরি রাজনৈতিক নিয়ন্ত্রণে চলে গেছে। যদি পুলিশ কমিশন গঠন করা না হয়, পুলিশ নিয়ন্ত্রণে আলাদা আইন করা না হয়, তাহলে পরিস্থিতি আরও খারাপ হবে।


Read More