সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলামের সাথে প্রবাসী বাঞ্ছারামপুর বাসীর মত বিনিময়
২০১৭

সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলামের সাথে প্রবাসী বাঞ্ছারামপুর বাসীর মত বিনিময়

January 02, 2015     Published Time : 03:13:58

সাবেক উপজেলা চেয়ারম্যান

গত ২৬ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় জ্যাকসন হাইটস্থ ফুড কোর্ট রেষ্টুরেন্টের পার্টি হলে বি, বাড়ীয়া জেলার বাঞ্ছারামপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান ও অবঃ যুগ্ম সচিব মোঃ সিরাজুল ইসলামের সাথে প্রবাসী বাঞ্ছারামপুর বাসীর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। একই উপজেলার সাবেক সাংসদ সহিদুর রহমানের সভাপতিত্বে ও প্রফেসর নোয়াব মিয়ার উপস্থাপনা ও পরিচালনায় প্রায় শতাধিক বাঞ্ছারামপুর প্রবাসী এতে উপস্থিত ছিলেন। সভার শুরুতেই কোরান তেলাওয়াত করেন মোঃ নাজিম খন্দকার। তারপর মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

মত বিনিময় সভায় বাঞ্ছারামপুর উপজেলার উন্নয়ন ও বর্তমান পরিবেশ ও পরিস্থিতি নিয়ে উপস্থিত প্রবাসী বাঞ্ছারামপুর বাসীদের মধ্যে বক্তব্য রাখেন সদ্য বাংলাদেশ সোসাইটির সদস্য পদে নির্বাচিত নাদির আহমেদ আইয়ুব, বৃহত্তর কুমিল্লা সোসাইটির সাবেক সভাপতি মোঃ আজাদ বাকির, মিরু শিকদার, সফিকুল ইসলাম রানা, শাহিনুর রহমান সানি, মাজহারুল হক, স্বপন, আঃ ছাত্তার, আবু হেনা দ্বীপন, আছরিমা খানম ডলি ও সাবেক সাংসদ সহিদুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি মোঃ সিরাজুল ইসলাম চাকুরী জীবন থেকে শুরু করে উপজেলা চেয়ারম্যান থাকাকালীন পর্যন্ত বাঞ্ছারামপুর উপজেলার জনগণের জন্যে কি কাজ করেছেন তার দীর্ঘ বক্তব্যে তা তুলে ধরেন এবং প্রবাসী বাঞ্ছারামপুর বাসীদের আতিথিয়তায় তিনি মুগ্ধ হন। মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান খুবরম, এ,কে,এম ওয়াহিদুজ্জামান, মোশারফ হোসেন আরজু, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মুজিবুর রহমানসহ আরো অন্যান্যরা।
Think Tank Bangladesh 21232-/ 02