৪৯এ পা দিলেন সালমান
২০১৭

৪৯এ পা দিলেন সালমান

December 28, 2014     Published Time : 02:21:47

সালমান

'কিক' ও 'দাবাং'খ্যাত বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান আজ ৪৯ বছরে পা দিয়েছেন। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়েই নিজের জন্মদিন পালন করেছেন সালমান। জন্মদিন উদযাপন করতে আজ রাতে বিগ বসের রিয়েলিটি শো ‘উইকেন্ড কা ওয়ার’ থেকেও ছুটি নিয়েছেন তিনি। খবর ইন্ডিয়া টুডে'র

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের ইন্দোরে জন্মগ্রহণ করেন সালমান। তার বাবার নাম অভিনেতা ও স্ক্রিনরাইটার সেলিম খান। মায়ের নাম সুশিলা চরক খান।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জন্মদিনের কেকের ছবি শেয়ার করেছেন এ অভিনেতা। ছবির নিচে সালমান লিখেন, 'জন্মদিনে তোমার জন্য এক টুকরা কেক।'

এদিকে সালমানের জন্মদিনে তার সুস্বাস্থ্য এবং সাফল্য কামনা করেছেন গোটা বলিউড। অভিনেত্রী প্রীতি জিনতা টুইট করেন, 'শুভ জন্মদিন সালমান। ভালোবাসা, সাফল্য ও সুস্বাস্থ্য কামনা করছি। সবসময় সফল হও।' জনপ্রিয় মুভি ‘কিক’এ তার সহ-অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ জন্মদিনের শুভেচ্চাবার্তায় লিখেন, সবার জন্যই দিনটি অনেক আনন্দের। শুভ জন্মদিন সালমান।

এছাড়া চলচ্চিত্র নির্মাতা ও পরিচালক করন জোহর, অভিনেতা অজয় দেবগন, অভিনেত্রী সোনাক্ষী সিনহা, প্রিয়াঙ্কা চোপড়া, বিপাশা বসু ও গহর খানসহ আরো অনেকে সালমানকে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।
Think Tank Bangladesh 21232-/ 28