নতনু বছরের শুরুতেই চমক দেবে বিসিবি!
২০১৭

নতনু বছরের শুরুতেই চমক দেবে বিসিবি!

December 26, 2014     Published Time : 01:56:25

বিসিবি

নতুন বছরের শুরুতেই বসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবির) বোর্ড সভা। বছরের শুরুতেই বোর্ডের সভায় থাকবে নতুন নতুন চমক। জিম্বাবুয়ে সিরিজ শেষেই বোর্ড সভায় এ ঘোষণা দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ ২৫ ডিসেম্বর, অথচ এখনও বোর্ড সভা নিয়ে কিছুই জানেন না বিসিবি পরিচালকরা। চলতি ব্ছরে আর যে বোর্ডের সভা হবে না এটাও নিশ্চিত হয়ে গেছেন তারা। বিষয়টা বাংলামেইলকে জানিয়েছে বিসিবি প্রধান নির্বাহী কর্মকতা নিজাম উদ্দিন চৌধুরি সুজন।

বিসিবির সভা নিয়ে প্রধান নির্বাহী সুজন বাংলামেইলকে বলেন, ‘এ মাসেই বোর্ডের সভার কথা থাকলেও এখনও দিন তারিখ চুড়ান্ত হয়নি। তবে চলতি মাসে বোর্ডের সভা না হলে জানুয়ারির প্রথম সপ্তাহেই বিসিবির গুরুত্বপূর্ণ এ সভাটি অনুষ্ঠিত হবে।’

এছাড়া তিনি বলেন,‘নতুন বছরের বিসিবির সভায় অনেক কিছু নিয়ে আলোচনা হবে। বোর্ডের বেশ কিছু পরিবর্তন আসবে, এটা আগেই বোর্ড প্রেসিডেন্ট জানিয়ে দিয়েছিলেন। তাই এ বিষয়ে নতুন করে বলার কিছুই নেই।’

জানুয়ারিতে বিসিবির গুরুত্বপূর্ণ সভায় অনেক কিছুই সিদ্ধান্ত হবে বলে জানিয়েছে বিসিবির অন্য এক কর্মকতা। নতুন বছরের শুরু থেকেই বিসিবির পরিচালকদের মধ্যে নতুন করে দায়িত্ব ভাগ করে দেয়া হবে। শুধু তাই নয়, বিসিবির গুরুত্বপূর্ণ সবগুলো বিভাগেই নতুন দায়িত্ব বন্টনের কথা রয়েছে। যা আগেই জানিয়েছিলেন বিসিবি সভাপি নাজমুল হাসান পাপন।

ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড আইসিসি বিশ্বকাপ ছাড়াও বিবিসিতে বেশ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসবে। যার মধ্যে বিশেষ বিশেষ কিছু থাকতে পারে যেমন, জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া, আম্পায়ার নাদির শাহর শাস্তি কমানো, বিসিবি বেতনভুক্ত খেলোয়াড় ১২ থেকে ১৫ জনে উন্নীত করা। সারা বছরের ক্রিকেট সূচি নিয়ে আলোচনা। বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের তৃতীয় আসর আয়োজনে সিদ্ধান্ত ইত্যাদি ইত্যাদি। বিসিবি নতুন ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের জন্য বোর্ড সভা পর্যন্ত অপেক্ষা করতে হবে সবাইকে।
Think Tank Bangladesh 21232-/ 26