অল স্টার শফিক না ফেরার দেশে – নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের গভীর শোক প্রকাশ
২০১৭

অল স্টার শফিক না ফেরার দেশে – নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের গভীর শোক প্রকাশ

December 31, 2014     Published Time : 02:31:38

অল স্টার শফিক

ব্রুকলিনের কলম্বাস নামে খ্যাঁত, নিউইয়র্কের বাঙালি কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ, নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের অন্যতম সহসভাপতি, সদা হাস্যোজ্জল শফিকুল আলম (অল স্টার শফিক) আর নেই। দীর্ঘ দিন অসুস্থ থাকার পর গত ২৭শে ডিসেম্বর শনিবার সকাল ৬৩০ মিনিটে তিনি চলে গেছেন না ফেরার দেশে (ইন্না লিল্লাহি …রাজিউন)। তার মৃত্যুতে নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগ পরিবার গভীরভাবে শোকাহত।

এক শোক বার্তায় সংগঠনের পক্ষ থেকে সভাপতি মুজিবুর রহমান মিঞা ও সাধারণ সম্পাদক শাহীন আজমল জানান অল স্টার শফিক আপাদমস্তক বঙ্গবন্ধু্র আদর্শের একজন সৈনিক ছিলেন। অসুস্থ থাকা অবস্থায়ও তিনি এই প্রভাসী বাঙালিদের মাঝে বঙ্গবন্ধু্র আদর্শকে ছড়িয়ে দেওয়ার জন্য নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের বিভিন্ন কর্মসুচীতে সাহায্য সহযোগিতা করেছেন। আমরা নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগ পরিবার তাঁর কাছে গভীর ভাবে কৃতজ্ঞ। গত ২৮শে ডিসেম্বর রবিবার ব্রুকলিন মুসলিম সেন্টারে তাঁর নামাজে জানাজায় অশ্রুসিক্ত শত শত মানুষের ঢলেই বুঝা যায় অত্যন্ত বিনম্র এই ব্যক্তিটি বাঙালি কমিউনিটিতে কতই জনপ্রিয় ছিলেন।

২৯শে ডিসেম্বর সোমবার রাত্রে এমিরাটস এয়ারলাইন্সে তার লাশ বাংলাদেশে পাঠানো হয়েছে। ঢাকা থেকে তাকে হেলিকপ্টারে গ্রামের বাড়ি সন্দীপের বাউরিয়ায় নিয়ে যাওয়া হবে এবং ৩১শে ডিসেম্বর বুধবার জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

নেতৃবিন্দ মরহুম শফিকুল আলমের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
Think Tank Bangladesh 21232-/ 31